Free Internet Services from all network in bangladesh

বাংলাদেশের যে কোন নেটওয়ার্ক থেকে ফ্রি ইন্টারনেট ব্যবহার করুন সব সময়

 

হ্যাক করুন বাংলার ইন্টারনেট (জিপি-বিএল-এয়ারটেল-রবি) যেকোন কম্পিউটার ও মোবাইল থেকে খুব সহজেই !!

প্রবেশদ্বারঃ প্রথমেই বলে রাখি আমি স্পষ্টভাষী। যারা অতিরিক্ত বুজুর্গী দেখাবেন তারা এখনই কেটে পড়ুন।
যে কারনে টিভি দেখা হারাম সে কারণের সাথে ১০ গুণ করে ঔই একি কারণে মোবাইল+ ইন্টারনেট + কম্পিউটারও হারাম। এখান থেকে কেটে পড়েন। কমেন্টস এ যাবেন না।তার পরও এ কোয়ালিটির যারা   ঢুকে যাবেন তারা এ বিষয়টি নিয়ে কমেন্টস করবেন না, এরপরও যারা গালি গালাজ করবেন করতে পারেন ডোন্ট মাইন্ড :lol:
আসসালামুআলাইকুম,
সবাই ভালো আছেন নিশ্চয়?
আজকে আমি আপনাদের একটি সফটওয়্যারের সাথে পরিচয় করিয়ে দেব। যার মাধ্যমে আপনি গ্রামীণফোন, রবি, বাংলালিংক , এয়ারটেল এসমস্ত কোম্পানীর ইন্টারনেট হ্যাক করে চালাতে পারবেন। একটি কথা বলে রাখি হ্যাক এর বাংলা অর্থ অন্যায় প্রবেশ।
অতএব যারা প্রবেশ করতে চান না তারা এ পদ্ধতি অনুসরণ করবেন না।
আমরা অনেকেই জানি ভারতে এয়ারটেল ইন্টারনেট ঢাকা শহরের রিক্সার মত সহজ (পানির মত না)। ভারতের প্রায় সবাই এয়ারটেল ইন্টারনেট হ্যাক করে চালায়।
প্রশ্ন হলো এয়ারটেল তাহলে বসে বসে আঙ্গুল চুষছে?
উত্তরঃ এয়ারটেল এ পদ্ধতি বন্ধ করতে হলে তাদের পুরো সিস্টেম টাকেই পরিবর্তন করতে হবে। আর পুরো সিস্টেম পরিবর্তন মানে নতুন করে একটি কোম্পানী খোলা।
আশার কথা আমি আমাদের এয়ারটেলে সফলতা পেয়েছি।
যাই হোক কথা বেশী বাড়াবো না।
এর আগে টেকটিউন্সে প্রকাশিত  গ্রামীনফোনকে  বাঁশ দেয়ার একটা সিস্টেম অনেকেই অনুসরন করে সফল হয়েছেন। ব্যাপার খোলামেলা হওয়া ভালো না। তাই আমি পুরো পদ্ধতিটা বলছি না।  যারা একটু কষ্ট করে বের করতে পারবেন তারাই কেবল ব্যবহার করবেন।
এজন্য যে সফটওয়্যারটি ব্যবহার করবেন তা সাইজে খুবই ছোট। একই সাথে আইপি হাইড করার কাজটিও এই সফটওয়্যারটির সাহায্যে করে ফেলতে পারবেন।

ডাউনলোড করার জন্য এই লিংকটি ব্যবহার করুন-
টেকটিউন্স এ হট কথাটি স্প্যাম ধরছে তাই আপনারা এড্রেসটি ব্রাউজারে লিখে এন্টার চাপুন--
http://hot file.com/dl/94161249/23aa75a/ProxifierPE.exe.htm
অথবা নিচের ডাউলোড লিংকে ক্লিক করুন।
Hot soft  Download Link
সফটওয়্যারের নাম দেখেই বুঝতে পারছেন কাজটি করতে আপনি প্রক্সির ব্যবহার করতে হবে।এজন্য মোবাইল কোম্পানীতে চাকুরীরত কোন আত্মীয়ের সাহায্য নিতে পারেন।বাকী কাজ নিজেরা করার চেষ্টা করুন। ইন্সটল করে রান করালেই আপনি অপশন সমূহ দেখতে পারবেন। নিজ যোগ্যতায় ফিল্ডগুলোতে ইনফরমেশান দিয়ে কানেক্ট হয়ে যান।এটি ৩জির জন্য তৈরি করা হলেও ২জিতেও কাজ করছে।
বিস্তারিত বলতে গেলে আশেপাশে অনেক বিলাই ঘোরা ফেরা করছে ওরা শুটকি খেয়ে ফেলবে।
গ্রামীণফোনের নেট সফটওয়্যার ছাড়াই হ্যাক করা যেত নিচের লিংক থেকে (ডাউনলোড করতে এখানে ক্লিক করুন) তবে ট্রিক্সটি এখন কাজ করে কিনা সঠিক বলতে পারছিনা। তবে কাজ না করার কোন কারণ দেখছিনা।
বিঃদ্রঃ সকল অন্যায় কাজ শৃধুমাত্র দেশের কল্যাণে করবেন নিজের কল্যাণের জন্য নয়।দেশের ক্ষতি হয় এমন কাজ নয় ।
ভুল ত্রুটি ক্ষমা করবেন। কারণ আপনি আমার চেয়ে ভালে। এখন থেকে Always browse free internet from any network of Bangladesh
ধন্যবাদ।

সংগৃহীত: টেকটিউনস্ থেকে

GP SimNokia দিয়ে Unlimited Free Internet চালান আপনার Phone দিয়ে ।

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন। আমিও আল্লাহর রহমতে ভালই আছি। আজ আমরা দেখব কিভাবে Gp Sim দিয়ে Free Internet চালানো যায় ।

Free Interner For Nokia Jave Phone
প্রথমে এখানে click করে Configuration.prov এবং OperaMini v7.1 free internetডাউনলোড করে Configuration.prov ব্লুটুথের দ্বারা কোনো চায়না অথবা সিমবিয়ান ফোনে পাঠান। তারপর ফাইলটি আবার ব্লুটুথের দ্বারা আপনার ফোনে পাঠান। এটি একটি কনফিগারেশন মেসেজ হিসেবে শো করবে। মেসেজ টি সেভ করুন। প্রথম পর্বের কাজ শেষ। এবার আপনার মোবাইলের সেটিংসে যান। তারপর কনফিগারেশন সেটিংস। ওখানে ডিফল্ট কনফিগ, নামে একটা অপশন দেখবেন। ওটাতে ঢুকে বেশকিছু অপশন দেখতে পাবেন। ওখানে Configuration.prov কে ডিফল্ট কনফিগারেশন হিসেবে সেট করুন। কাজ পুরোপুরি শেষ। এবার OperaMini v7.1 free internet ডাউনলোড করুন। ইনস্টল করে ফ্রি ইউজ করতে থাকুন।
Free Interner For Nokia Symbian Phone
প্রথমে এখানে click করে Opera Mini Mod.sis ডাউনলোড করি
এই পদ্ধতি শুধু GP সিমে কাজ করবে । ওপেরা মিনির সিম্বিয়ান version-এ ফ্রী ইন্টারনেট ব্যবহার করতে হলে প্রথমে একটা নতুন Access Point বানাতে হবে । Access Point এ proxy তে 82.145.210.16 এবং port এ 80 দিতে হবে । এবার এখান থেকে Opera Mini Mod.sis ডাউনলোড করে install করুন এবং open করে settings >Advenced>Connection থেকে আগের বানানো Access point টি সেট করুন । ব্যাস কাজ শেষ এবার ব্যবহার করুন আনলিমিটেড ফ্রী ইন্টারনেট ।


সংগৃহীত: টেকটিউনস্ থেকে



গ্রামীনফোনে ব্যবহার করুন ফ্রি ইন্টারনেট আপনার জাভা মোবাইলে (s40, s60 & others)

আশা করি মোডারেটর আজকে আর পোস্ট টা ডিলিট করবেন না। আমি গ্রামীনফোনের কাউয়াদের কথা আগে থেকেই মাথায় রেখেছি। তাই সেটিংটা শীঘ্রই বাতিল হয়ে যাবে, এমন কথার কোন মানেই নেই। আর হ্যাঁ, কালকে মাথা গরম করার জন্য দুঃখিত।
ফ্রি ইন্টারনেট নিয়ে পোস্ট করতে কেমন যেন লাগে! শত হলেও এক রকম চুরি করছি। তারপর এখন যদি ঢোল পিটিয়ে সবার সাথে মিলে মিশে চুরি করতে বসি তাহলে কেমন দেখায়!
যাই হোক, আজকে তারপরও লিখেই ফেললাম। ভেবে দেখলাম, আমি তো আর আবিষ্কারক নই। আপনাদের মতই সাধারণ একজন ব্যবহারকারী আর কি। অনেক বন্ধুদের যখন জানিয়েছি, আর কিছু বন্ধু বাড়াতে সমস্যাটা কোথায় ;)
তা প্রথমে একটু চিটচ্যাট করি:
আমি মোবাইলে ইন্টারনেট ব্যবহারে তেমন আসক্ত নই। সমস্যা হল কিছুদিন আগে, যখন আম্মু আমার রুম থেকে আমার CPU টা নিয়ে গেল। সামনে SSC, আর আমি সারারাত ধরে বন্ধুদের সাথে স্কাইপে প্যাঁচাল পারতে থাকি... জাস্টিন বিবার কি দুঃখে সেলিনার সাথে ব্রেকআপ করল, ওয়ান ডিরেকশনের লেটেস্ট অ্যালবাম টা কেমন লাগল... এই সব জরুরী বিভাগের আলোচনা আর কি :P তা কার আম্মু এমন অত্যাচার সহ্য করবে, বলেন?
আম্মু পিসি নিয়ে যাওয়ার পরে আর কি করা। মোবাইল আর টিভি ই একমাত্র সম্বল... এদিকে কেবল এর কি যেন সমস্যা সব চ্যানেল ঝিরঝিরায়। ওদের ওখানে এই পর্যন্ত প্রায় ১০০ বারের মত কল দিছি/গিয়ে ডাক দিয়ে আসছি। কিন্তু উনারা আবার এতই গণ্যমান্য জঘন্য ব্যক্তি যে, আজ দেড় মাস পরেও ঠিক করে দেয়নি। আর অমন ঝিরঝিরি ওয়ালা টিভি আর কতই বা দেখব, মনিটর আর টিভি কার্ড গনার বাইরে চলে গেল, পরে রইলাম মোবাইল নিয়ে!
প্রতিজ্ঞা করলাম পরীক্ষার আগে মোবাইলে নেট চালাব না! কিন্তু অভাবে স্বভাব নষ্ট, পিসি নাই তো মোবাইল শুরু করে দিলাম টোটাল টাইমপাস! ১০ টাকায় ১০ এমবি!!! এত নির্দয় হলে কি ভাবে চলবে ভাই! কয়েক মাস থেকে আমি পিসি তে প্রতিদিন ৫০০ এমবি - ১ গিগাবাইট ফ্রি ব্যবহার করছি। আর এখন!! চালু তো করি শুধু সামান্য ব্রাউজ করব বলে, কিন্তু নিজের মধ্যে জেগে উঠে সেই ইন্টারনেট সেলিব্রেটি ভাবটা। যেন কি দিয়ে দুপুরে খাওয়া দাওয়া শেষ করলাম জানতে ২-৪ মিলিয়ন ফ্যান হা মেলে বসে আছে... এজন্য ব্যালেন্স শেষ না হওয়া পর্যন্ত আর থামি না।
যাই হোক, দুচার দিনে ব্যাংক ব্যালেন্স শেষ হয়ে গেল। কিন্তু আমার ভেতরে লুকিয়ে থাকা সেলিব্রেটি ভাবটাকে এত সহজ শেষ হবে, তা কি কখন হয়। সেই কারণে দারে দারে সার্চ করতে লাগলাম, জাভা মোবাইলে ফ্রি ইন্টারনেট চালানোর কি কোনই কি উপায় নাই :(
অনেক চিটচ্যাট হয়ে গেল না? আচ্ছা, আপনাদের আর সময় খাব না। কাজের কথায় আসি, তা কিভাবে আবিষ্কার করলাম তা তো শুনলেন। প্রথমে একটা থার্ড পার্টি (কপিপেস্ট হিরো) টাইপের সাইট থেকে পেলেও, পরে আসল সোর্স পেয়ে গেলাম।
আপনাকে যা করতে হবে, তা হল প্রথমে নিচের লিঙ্কটি থেকে rar ফোল্ডারটি ডাউনলোড করে নিন। আপনাদের সুবিধা হবে বলে, সব কয়টি জাভা অ্যাপ্লিকেশান একটি ফোল্ডারেই দিয়ে দিলাম। কেন যেন মিডিয়াফায়ারে ফাইল আপলোড হলই না (কয়েক মাস হল অ্যাকাউন্টে লগিন করিনি, তাই রাগ করছে মনে হয়!)। এজন্য 4shared লিঙ্ক দিলাম (এও একটু রাগ করছিল মনে হয়, ৫এমবির ফোল্ডার আপলোড করতে প্রায় ৪০ মিনিট লেগে গেল। আশা করি, আপনাদের তেমন কোন সমস্যা হবে না।
ডাউনলোড লিঙ্ক
ফোল্ডার এ দেওয়া অ্যাপ্লিকেশানগুলো হল:
  1. Cricket Companion
  2. Facebook 2.7.1
  3. Google Maps 2.3.2
  4. iBrowser 2.7
  5. InfoCell Lite
  6. Prothom Alo
  7. Rocket Talk Lite (128x160)
  8. Rocket Talk Lite (240x320)
  9. shMessenger 3.3.2
  10. UC Browser 7.9
  11. UC Browser 8.3
  12. UC Browser 8.5
  13. UC Browser 8.6
  14. UC Browser 8.8
  15. Y!Mail 2.0.2
এছাড়াও ফোল্ডারটিতে আর দুটি ফাইল রয়েছে। একটি হল All+free+by+Rana+3.prov এবং আর একটি টেক্সট ম্যানুয়াল।
এই অ্যাপ্লিকেশান গুলো মডিফাই করেছেন রানা ভাই, এজন্য আমরা সকলেই উনার প্রতি কৃতজ্ঞ। এমনভাবে যাতে করে একটি বিশেষ সেটিং দ্বারা ই অ্যাপ্লিকেশান গুলো কাজ করবে। All+free+by+Rana+3.prov ফাইলটি হচ্ছে সেই সেটিং। আপনাকে এখন যা করতে হবে তা হল আপনার বা আপনার কোন একটা ফ্রেন্ডের নোকিয়া বাদে অন্য কোন মোবাইলে এই ফাইলটা ব্লুটুথ দিয়ে পাঠান। তারপরে আবার আপনার নোকিয়ায় ওই মোবাইল টা থেকে সেন্ড করুন। দেখবেন আপনার মোবাইলে All+free+by+Rana+3.prov নয়, এসেছে একটা কনফিগারেশন (যেমন ভাবে গ্রামীনফোন থেকে আসে)। ব্যস, এখন ওটাকে ডিফল্ট করে দেন। আর উপরে দেওয়া অ্যাপ্লিকেশানগুলো আরামসে ব্যবহার করেন।
আর যাদের নোকিয়া s60 বা অন্য জাভা সেট, তাদের কি এত প্যাঁচালের পরে খালি হাতে পাঠাব... না ভাই, জানের ডর আমারও আছে। আপনারা ম্যানুয়ালি সেটিং টা করে নিন ফোল্ডার এ দেওয়া টেক্সট ফাইলটা দেখে। পোস্টে সেটিং নিয়ে কিছু বিস্তারিত দিলাম না কারণ গ্রামীনফোনের অনেক কাউয়া এদিকে উঁকিঝুঁকি দেয়। নিশ্চয়ই চাই না ২ ঘণ্টা মেহনত করে এত লম্বা একটা পোস্ট করার পরের ২ ঘণ্টার মধ্যেই সেটিং বাতিল হয়ে যাক।
আমি সবকটি অ্যাপ্লিকেশান তেমনভাবে ব্যবহার করিনি। তবে কোন সমস্যা হওয়ার কথা না। আমি মোবাইলে কয়েক দিনে প্রায় ১০-১২ টা মুভিই ডাউনলোড করছি (iBrowser দিয়ে), আর ব্রাউজিং তো আছেই। আপনার মোবাইল এ টাকা থাকলেও কোন সমস্যা নেই। আমি স্পীড পেতে ২এমবি প্যাক টি চালু করলে, দুই তিনটা সিনেমা ডাউনলোড হয়ে গেলে যখন চেক করি, ব্যালেন্স তো আছেই সাথে ১.৯৯ এমবিও ঠিক ছিল। আর ডাউনলোড স্পীড পাই ২৫-৩৫ kbps।
তারপরও, মালামাল নিজ দায়িত্বে রাখুন। কিছু হয়ে গেলে আমি দ্বায়ী না।
আচ্ছা, ৬ টা বেজে গেছে! আপনাদের জন্য আমি আম্মুদের সাথে কুসুম্বা মসজিদে না গিয়ে বিকালটা লিখে কাটালাম। আশা করি ভাল লাগবে :) আর আমাকে একটু খুশি করতে আমার ফেসবুক, টুইটার এবং ইউটিউব চ্যানেলে দেখা করতে পারেন। চিটচ্যাট কিন্তু ওখানেও খুব একটা কম হয় না! এটা এক্সামের সিসন, তাই একটু কম কম থাকতে চেষ্টা করছি আরকি। দোয়া করবেন, আসসালামু আলাইকুম :)

দয়া করে রানা ভাইয়ের সাইট বা অন্য কোন ট্রিক নিয়ে জিজ্ঞাসা করবেন না। আমি যতটুকু সম্ভব সাহায্য করার চেষ্টা করেছি, কিন্তু আর মেইল করা আমার পক্ষে সম্ভব নয়। ফ্রি পাচ্ছেন, পেট ভরে খান; কোন ক্ষেতের ফসল তা জানার কোন প্রয়োজনই নেই।
আমার ফেসবুক পেজে আপনারা অনেকেই মেসেজ দিচ্ছেন এবং পোস্ট দিচ্ছেন ওই একই বিষয়ে। আমি আগে থেকেই বলছি, আমি কোন প্রফেশনাল ব্লগার নই। যতটুকু লিখি, টেকটিউনস এই শুরু এবং টেকটিউনস এই সীমাবদ্ধ। আপনার কোন সমস্যা থাকলে, কমেন্টে জানান যাতে করে অন্যরা যাদের একই সমস্যা তারাও সমাধান পেয়ে যাবেন।
ফেসবুকে আমি আমার অ্যাকাউন্টে অপরিচিত কাউকে অ্যাড করিনা। আর যদি করতাম, তাহলে নিশ্চয়ই পেজ তৈরি করতাম না!?
দয়া করে যতটুকু পেয়েছেন ততটুকুতেই সন্তুষ্ট থাকুন। ভাল থাকবেন :)

 সংগৃহীত: টেকটিউনস্ থেকে




ফ্রী আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করুন (Without any PDproxcy) Updated

পোস্টের শুরুতেই সবাইকে আমার সালাম।মুসলমান ভাইদেরকে অগ্রিম ঈদ মোবারক আর হিন্দুদের জানাই শারদীয় শুভেচ্ছা।
পোস্টের শুরুতেই আমি পিডি প্রক্সি নিয়ে আলোচনা করব।আপনারা নিশ্চয়ই জানেন কিভাবে পিডি প্রক্সি দিয়ে ফ্রী তে নেট ইউজ করা যায়।কিন্তু এটার সবচেয়ে বড় অসুবিধা হল:
১.Bandwidth Limit Exceded ম্যাসেজ যা ১০০ এমবি ব্যবহার না করলেও আসে।
২.Blocked Website(Facebook,Twitter,Yahoo,Youtube) গুলোতে যেতে পারবেন না।
3.কোন সফ্টওয়্যার এর এক্টিভেটর ব্যবহার করতে পারবেন না।
4.Torrent File ডাউনলোড করতে পারবেন না।
নোট:আপনার একাউন্ট বলক করে দিলে Bandwidth Limit Exceded ম্যাসেজ পাবেন।
এতো সমস্যা নিয়ে কি আর নেট ইউজ করা যায়? আজ আমি যেটা নিয়ে আলোচনা করব তার নাম Cproxy।
সুবিধাসমুহ:১.দৈনিক কোন লিমিট নাই
২.কোন ওয়েবসাইট ব্লক করবে না।
৩.ব্যবহার করা সহজ
4.Torrent File ডাউনলোড করতে পারবেন ।
অসুবিধাসমুহ:১.একটি একাউন্ট ৩ দিন ব্যবহার করতে পারবেন
২.৩ দিন পর ডিমো সার্ভার ব্যবহার করলে ফুল স্পিড পাবেন না।
৩.মাঝে মাঝে কোন ওয়েবসাইটে যেতে ১০ সে. অপেক্ষা করতে হবে।
ব্যবহার:১.এখান থেকে ডাউনলোড করুন
২.ফ্রীতে একটি একাউন্ট তৈরী করুন
৩.তারা আপনাকে একটি ইমেল পাঠাবে।ইমেলে দেওয়া আইডি এবং পাসওয়ার্ড ইনস্টল করার পর Preference এ প্রবেশ করান
৪.parent proxy তে address:freeproxyserver.net  port:8080 Username and password দরকার নেই।
৫.apply করুন।তারপর overview তে update stats এ ক্লিক করুন।
এ একাউন্ট দিয়ে আপনি ৩ দিন আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।৩ দিন পর নতুন একাউন্ট তৈরী করুন।
6.Network properties এ গিয়ে Networking-Internet protocol version4&6(ipv4&ipv6)-properties-use the following dns server addresses(click)-prefered:127.0.0.1     alternate:8.8.8.8
7.Browser setting:  setting-network-change proxy setting-lans etting-use a proxy server for your lan(address:127.0.0.1   port3128)
Discussed settings here


8.IDM এ গিয়ে Downloads-options-proxy/socks-get from IE(click)-use proxy(Click)
9.preferance এ random server ইউজ করেন
পোস্টটি লিখতে অনেক কষ্ট হল।আপনাদের ভাললাগা কষ্টকে ভুলে গিয়ে পরবর্তী পোস্ট করতে অনুপ্রেরণা জাগাবে।
N.B:পিডি প্রক্সি ব্যবহার করতে ডিফল্ট সেটিংস ব্যবহার করতে হবে

ফেসবুকে আমি।


 সংগৃহীত: টেকটিউনস্ থেকে

আপনার এ্যান্ড্রোয়েড ফোনে ফ্রী আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করুন


জিপি সিম ব্যবহার করে পিসি,জাভা ফোন,সিম্বিয়ান ফোন এর পর
এবার আপনার এ্যান্ড্রয়েড ফোনে ব্যবহার করুন ফ্রী আনলিমিটেড ইন্টারনেট।

  
যা যা লাগবে::
১।নেট প্যাকেজ এ্যাক্টিভসহ জিপি সিম
২।আপনার এ্যান্ডোয়েড ফোন
৩। Opera Mini_Handler
আপনার এ্যান্ড্রয়েড ফোনের settings>wireless & networks>Mobile networks এ যান।
মেনু বাটন প্রেস করে new APN এ ক্লিক করুন।

  ________________________________











name: FreeProxy
APN: gpinternet
Proxy: 80.239.242.253
port: 80
________________________________
এছাড়া অন্যান্য সবকিছু আগের মতোই রাখুন।
(কনফিগারেশনটি ডিফল্ট হিসেবে সেট করুন।)
এখন আপনাকে একটি হান্ডেলার অপেরামিনি ডাউনলোড করতে হবে।
Google playতে Search দিলেই পবেন
অথবা
এখান থেকে ডাউনলোড দিন।
ইন্সটল দিয়ে অপেরাটি ওপেন করুন:
চিত্রের ন্যায় একটি হ্যান্ডেলার মেনু দেখতে পাবেন।

 



এখানে proxy type এ HTTP সিলেক্ট করুন।
proxy Server বক্সে টাইপ করুন:
wap.gpgamestore.com
অথবা wap.gpworld.com
saveবাটন প্রেস করে কিছুক্ষন অপেক্ষা করুন। সবকিছু ঠিক থাকলে অপের ইনস্টল হয়ে যাবে।
ইনস্টল হয়ে গেলে মোনখুলে আনলিমিটেড ব্রাউজিং এবং ডাউনলোড করতে থাকুন।
ভালো স্পীড পেতে যেকোনো একটি প্যাকেজ এক্টিভ করে নিবেন:
কোনো সমস্যা হলে কমেন্ট করে জানাতে ভুলবেন না।





 
 সংগৃহীত: টেকটিউনস্ থেকে

জিপি সিম হ্যাক করে (জিপি-জিপি) ২৪ ঘন্টা কথা বলুন প্রতি মিনিট মাত্র ২৫ পয়সায়।

আসসালামু আলাইকুম
আশা করি সবাই আল্লাহর রহমতে ভাল আছেন। আজ আমি আপনাদের শেখাব কিভাবে জিপি-জিপি ২৪ ঘন্টা প্রতি মিনিট কথা বলবেন। কথা না বাড়িয়ে চলুন কাজে আসি।
.
→উপকরণঃ দুটি গ্রামীণফোন সিম ও একটি নোকিয়া সিম্পল হ্যান্ডসেট।
→করণিয়ঃ ১) যেকোন একটি সিমে দুই টাকা বা তার বেশী ব্যালেন্স রাখুন।
2. যে সিমে এটা করতে চান সেটা দিয়ে *666*9# নম্বরে ডায়াল করুন ।
3. এবার ঐ একই সিমটা একটা নোকিয়া সিম্পল হ্যান্ডসেট যেমন=1100, 1110, 1200, 1280, 1600 এ লাগান ।
4. এবার সেই ফোন দিয়ে যেকোন একটি জিপি নম্বরে ডায়াল করুন।
5. কল ঢোকার সাথে সাথে যে মোবাইলটা দিয়েকল করেছেন তার কীপ্যাডে লিখুন *666*1# এবং ডায়াল বাটনটা চাপুন।
6.Request Not Completed দেখাবে ।
7. দেখানোর সাথে সাথে কলটা কেটে দিন।
8. ব্যাস হয়ে গেল ।এখন থেকে ঐ সিমে সবসময় মাই জোন হিসাবে 83%ছাড় দেখাবে।
9. এই প্রক্রিয়াটি করার পর পরবর্তি এক মাস আপনি এই রেটে কথা বলতে পারবেন।
10.এক মাস পর পুরো কাজটি আবার করতে হবে।
→সতর্কতাঃ পুরো কাজটি ত্রিশ সেকেন্ডের ভিতর করতে হবে ।এই ট্রিক ব্যাবহারকালীন এক মাসের ভিতরে কখনোই *666*9# তে ডায়াল করবেন না। তাহলে বাদ হয়ে যাবে।
.
"ব্যস এবার কথা বলুন যেকোনো জিপি নাম্বারে মাত্র ২৫ পয়সা মিনিট আর বাঁশ দিতে থাকুন মোবাইল গ্রামীনফোনকে ।"

সংগৃহীত: টেকটিউনস্ থেকে


পোষ্টগুলো আমার পরিক্ষীত পোষ্ট নয় টেকটউনস থেকে কপি করা তাই কাজ না হলে আমাকে দায়ি করবেন না প্লিজ।

Comments